সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
লালমোহনে বাথরুমে থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

লালমোহনে বাথরুমে থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

ভোলা- জেলা প্রতিনিধি:

ভোলার লালমোহনে বাথরুম থেকে লাইজু বেগম (৩৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উপজেলার বদরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মিস্ত্রি বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। মৃত গৃহবধূ লাইজু ওই বাড়ির মো. হেজু মিয়ার স্ত্রী।
লাইজুর স্বামীর ভাগিনা রনি বলেন, মামা ভোর রাতে নদীতে মাছ ধরতে গিয়েছে। বুধবার সকালে ঘুম থেকে উঠে মামি ঘরের কাজ করছিল। এসময় মামাতো বোনকে আমার কাছে রাখতে দেয়। আমি তাকে নিয়ে বাড়ির সামনের দোকানে চা খেতে যাই। এরপর বাসায় গিয়ে অনেক খোঁজার পর মামিকে মৃত অবস্থায় বাথরুমের মধ্যে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসে। পরে খবর পেয়ে পুলিশও বাড়িতে আসে।
এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর মূল রহস্য জানা যাবে। তবে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড